শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন

News Headline :
ভারতে চিকিৎসা সেবায় সুযোগ সুবিধা প্রদানে যৌথ সভা  অবৈধভাবে চাল মজুদ রাখার অভিযােগে আবারো মিল মালিককে জরিমানা উন্নত মানের কম্বল পেয়ে খুশি দরিদ্র মানুষেরা এক হাজার দরিদ্র মানুষকে শীতবস্ত্র প্রদান করলেন বিজিএমিইএ’র সভাপতি প্রশাসনে বদলীর নির্দেশনায় ঠাকুরগাঁওয়ের চার ওসি, দুই ইউএনও জনপ্রিয় নেতা আলী আসলাম জুয়েলকে নৌকার মাঝি হিসেবে পেতে মড়িয়া ভোটাররা তারেক পাকিস্তান থেকে লোক পাঠিয়ে নৈরাজ্য চালাচ্ছে শান্তি সমাবেশে -যুবলীগ নেতা জুয়েল ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য সচেতনতায় ফ্রি ডেন্টাল ক্যাম্পেইন টাকার অভাবে চিকিৎসা বন্ধ সাংবাদিক আইনুলের লজ্জা থাকলে আ’লীগে যোগ দিন বিএনপির উদ্দেশ্যে যুবলীগ নেতা-আলী আসলাম জুয়েল

যুক্তরাজ্যে একাধিক ব্যক্তিকে ছুরিকাঘাত, নিহত ৩

নিউজ ডেস্ক: যুক্তরাজ্যে একাধিক ব্যক্তিকে ছুরিকাঘাত করার ঘটনা ঘটেছে। এতে হামলাকারীসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। স্থানীয় সময় শুক্রবার দুপুর দুইটার দিকে লন্ডন ব্রিজে এই ঘটনা ঘটে।

লন্ডনের পুলিশ এই ঘটনাকে ‘সন্ত্রাসী ঘটনা’ বলে আখ্যায়িত করেছে। এ ঘটনায় ঘটনাস্থলেই পুলিশের গুলিতে একজন নিহত হন। বাকি দুইজন ছুরিকাঘাতে মারা যান।

পুলিশের বলছে, গুলিতে নিহত ব্যক্তি হামলাকারী। তিনি এক ধরনের বিস্ফোরক ভিভাইস বহন করছিলেন।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, লন্ডন ব্রিজে ছুরিকাঘাতের এই ঘটনা ঘটে। এই ঘটনায় কয়েকজন আহত হয়েছেন। তবে নির্দিষ্ট সংখ্যা ও পরিচয় এখনো জানা যায়নি। ছুরি হামলার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ সেতু দিয়ে সবধরনের চলাচল বন্ধ করে দেয়।

ব্রিটিশ ট্রান্সপোর্ট পুলিশ জানিয়েছে, ঘটনার পর লন্ডন ব্রিজ স্টেশন তাৎক্ষণিকভাবে বন্ধ করে দেয়া হয়েছে।

যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন এক টুইট বার্তায় বলেছেন, তিনি ঘটনা সম্পর্কে অবগত। ঘটনার পর পুলিশ ও জরুরি সেবায় কর্মরত ব্যক্তিরা তাৎক্ষণিক পদক্ষেপ নেয়ায় তাদের ধন্যবাদ জানিয়েছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী।

এই ঘটনার একটি ভিডিও প্রকাশিত হয়েছে। তাতে দেখা গেছে, সশস্ত্র পুলিশ কর্মকর্তারা একটি সাদা রঙের লরির দিকে সতর্কভাবে এগিয়ে যাচ্ছেন।

বর্তমানে লন্ডন পুলিশ পথচারীদের ওই এলাকা এড়িয়ে চলার পরামর্শ দিয়েছে।

Please Share This Post in Your Social Media

© News Net 24 BD All rights reserved 2019
Design & Developed BY Hostitbd.Com