শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন

News Headline :
ভারতে চিকিৎসা সেবায় সুযোগ সুবিধা প্রদানে যৌথ সভা  অবৈধভাবে চাল মজুদ রাখার অভিযােগে আবারো মিল মালিককে জরিমানা উন্নত মানের কম্বল পেয়ে খুশি দরিদ্র মানুষেরা এক হাজার দরিদ্র মানুষকে শীতবস্ত্র প্রদান করলেন বিজিএমিইএ’র সভাপতি প্রশাসনে বদলীর নির্দেশনায় ঠাকুরগাঁওয়ের চার ওসি, দুই ইউএনও জনপ্রিয় নেতা আলী আসলাম জুয়েলকে নৌকার মাঝি হিসেবে পেতে মড়িয়া ভোটাররা তারেক পাকিস্তান থেকে লোক পাঠিয়ে নৈরাজ্য চালাচ্ছে শান্তি সমাবেশে -যুবলীগ নেতা জুয়েল ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য সচেতনতায় ফ্রি ডেন্টাল ক্যাম্পেইন টাকার অভাবে চিকিৎসা বন্ধ সাংবাদিক আইনুলের লজ্জা থাকলে আ’লীগে যোগ দিন বিএনপির উদ্দেশ্যে যুবলীগ নেতা-আলী আসলাম জুয়েল

ভারতে চিকিৎসা সেবায় সুযোগ সুবিধা প্রদানে যৌথ সভা 

স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁও: ভারতে সু চিকিৎসা গ্রহনে অর্থ সাশ্রয়, ভোগান্তি নিরসন, সু নির্দিস্ট চিকিৎসকের পরামর্শ প্রদান, থাকা ও যাতায়াতের সুবিধা প্রদানসহ নানা বিষয় তুলে ধরে ঠাকুরগাঁওয়ে সচেতনমুলক সভা করেছে ভারতের শিলিগুড়ির নেওটিয়া গেটওয়েল মাল্টিস্পেশালিটি হাসপাতাল কর্তৃপক্ষ ও ঠাকুরগাঁওয়ের এম কে সলিউশন টুর এন্ড ট্রাভেলস।

সভায় আমন্ত্রিত  রাজনৈতিক, সামাজিক ব্যবসায়িক, সাংবাদিক, শিক্ষকসহ শুশীল সমাজের প্রতিনিধিদের উপস্থিতিতে আয়োজিত টুর এন্ড ট্রাভেলসের প্রোপাইটর আব্দুল্লাহ আল মামুন জানান, ভারতের শিলিগুড়িসহ প্রতিটি স্থানে বাংলাদেশীদের সু চিকিৎসায় কাজ করছে প্রতিষ্ঠানটি। তাই কোনি রকম ভোগান্তি ছাড়াই কম খরচে পছন্দের চিকিৎসককে দিয়ে চিকিৎসা সেবা প্রদানের ব্যবস্থা করা।

আমন্ত্রিত অতিথি, ভারতের নেওটিয়া গেটওয়েল মাল্টিস্পেশালিটি হাসপাতাল শিলিগুড়ির জেনারেল ম্যানেজার শুভময় ও এম কে সলিউশন টুর এন্ড ট্রাভেলস এর প্রোপাইটর আব্দুল্লাহ আল মামুন  যে কোন পেশেন্ট যখন ইন্ডিয়া যাবে তার এয়ারপোর্ট থেকে রিসিভ করা। তার জন্য। গেস্ট হাউস রেডি রাখা। তার জন্য দোভাষী গাইড সবসময় নিয়োজিত রাখা। সে কোন ডিপার্টমেন্ট নিয়ে ভুগছে সেই ডিপার্টমেন্টের জন্য কোন কোন ডক্টর ভালো আছে সেই বিষয়ে সাজেস্ট করে থাকি। আমরা চেষ্টা করি একটা পেশেন্ট বা ক্লাইন্ট যখন আমাদের মাধ্যমে যাবে, ক্লায়েন্ট যেন ভাষাগত জটিলতার কারণে সে সঠিক ট্রিটমেন্টটা পেতে পারে সেই বিষয়গুলি আমরা সাপোর্ট দেই। এবং আমাদের মাধ্যম দিয়ে গেলে এই সমস্ত সুযোগ-সুবিধা তো পাবেই, সেই সাথে অর্থনৈতিক জায়গাটা তুলনামূলকভাবে একটু কম লাগে। এ সমস্ত সেবা গুলোর জন্য আমাদেরকে কোন টাকা পয়সা দিতে হয় না। কেউ যদি ইন্ডিয়ান নাও যেতে পারে সেক্ষেত্রে আমরা বড় বড় ডক্টরদের ভিডিও কনসার্টগুলো করে দিয়ে থাকি।

 

Please Share This Post in Your Social Media

© News Net 24 BD All rights reserved 2019
Design & Developed BY Hostitbd.Com