শুক্রবার, ২৪ মে ২০২৪, ১১:১৪ অপরাহ্ন

News Headline :
ভারতে চিকিৎসা সেবায় সুযোগ সুবিধা প্রদানে যৌথ সভা  অবৈধভাবে চাল মজুদ রাখার অভিযােগে আবারো মিল মালিককে জরিমানা উন্নত মানের কম্বল পেয়ে খুশি দরিদ্র মানুষেরা এক হাজার দরিদ্র মানুষকে শীতবস্ত্র প্রদান করলেন বিজিএমিইএ’র সভাপতি প্রশাসনে বদলীর নির্দেশনায় ঠাকুরগাঁওয়ের চার ওসি, দুই ইউএনও জনপ্রিয় নেতা আলী আসলাম জুয়েলকে নৌকার মাঝি হিসেবে পেতে মড়িয়া ভোটাররা তারেক পাকিস্তান থেকে লোক পাঠিয়ে নৈরাজ্য চালাচ্ছে শান্তি সমাবেশে -যুবলীগ নেতা জুয়েল ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য সচেতনতায় ফ্রি ডেন্টাল ক্যাম্পেইন টাকার অভাবে চিকিৎসা বন্ধ সাংবাদিক আইনুলের লজ্জা থাকলে আ’লীগে যোগ দিন বিএনপির উদ্দেশ্যে যুবলীগ নেতা-আলী আসলাম জুয়েল

বিএনপি অন্ধকারে ঢিল ছোঁড়ে: কাদের

নিউজ ডেস্কঃ রাজধানীর গোপীবাগে প্রচারণার সময় সংঘর্ষের ঘটনায় দোষীদের খুঁজে বের করতে নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার (২৭ জানুয়ারি) দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের তিনি বলেন, বিএনপির পক্ষ থেকে নানা হয়রানির অভিযোগ, অন্ধকারে ঢিল ছোঁড়ার মতো।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপিরা বিদেশি রাষ্ট্রদূতকেও বোঝাতে চাইছে আক্রমণটা আওয়ামী লীগের পক্ষ থেকে হয়েছে।’

এ সময় তিনি আরো বলেন, ‘ভিডিও ফুটেজে যেটি আছে তাতে সেটি মনে হয় না। বিএনপি কিছু কিছু অভিযোগ আনছে যেগুলো একেবারেই অন্ধকারে ঢিল ছোঁড়ার মতো। বিএনপি যে সুরে কথা বলছে, মাহবুব তালুকদারও একই সুরে কথা বলছে।’

এদিকে, রাজধানীর গোপীবাগে ইশরাকের প্রচারণায় সংঘর্ষের ঘটনায় আওয়ামী লীগের করা মামলায় সন্দেহভাজন একজনসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৭ জানুয়ারি) সকালে সময় সংবাদকে এ কথা জানান ওয়ারি থানার এডিসি নুরুল আমিন।

গতরাত এবং আজ সকালে গোপীবাগের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের মধ্যে চারজনের নাম এজাহারে উল্লেখ ছিল আর অপর একজনকে সন্দেহভাজন হিসেবে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল দুপুরে গোপীবাগে ঢাকা দক্ষিণের বিএনপি মেয়র প্রার্থী ইশরাক হোসেনের প্রচারণায় বিএনপি ও আওয়ামী লীগ সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়।

সংবাদ সংগ্রহের সময়, বেসরকারি টেলিভিশন চ্যালেন সময় সংবাদের চিত্র সাংবাদিক আশরাফুল ইসলামসহ বেশ কয়েকজন আহত হন। পরে এ ঘটনায় ৪০ থেকে ৫০ জন বিএনপি নেতাকর্মীর নাম উল্লেখ করে ওয়ারি থানায় মামলা করেন স্থানীয় এক আওয়ামী লীগ নেতা।

Please Share This Post in Your Social Media

© News Net 24 BD All rights reserved 2019
Design & Developed BY Hostitbd.Com