শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন

News Headline :
ভারতে চিকিৎসা সেবায় সুযোগ সুবিধা প্রদানে যৌথ সভা  অবৈধভাবে চাল মজুদ রাখার অভিযােগে আবারো মিল মালিককে জরিমানা উন্নত মানের কম্বল পেয়ে খুশি দরিদ্র মানুষেরা এক হাজার দরিদ্র মানুষকে শীতবস্ত্র প্রদান করলেন বিজিএমিইএ’র সভাপতি প্রশাসনে বদলীর নির্দেশনায় ঠাকুরগাঁওয়ের চার ওসি, দুই ইউএনও জনপ্রিয় নেতা আলী আসলাম জুয়েলকে নৌকার মাঝি হিসেবে পেতে মড়িয়া ভোটাররা তারেক পাকিস্তান থেকে লোক পাঠিয়ে নৈরাজ্য চালাচ্ছে শান্তি সমাবেশে -যুবলীগ নেতা জুয়েল ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য সচেতনতায় ফ্রি ডেন্টাল ক্যাম্পেইন টাকার অভাবে চিকিৎসা বন্ধ সাংবাদিক আইনুলের লজ্জা থাকলে আ’লীগে যোগ দিন বিএনপির উদ্দেশ্যে যুবলীগ নেতা-আলী আসলাম জুয়েল

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন সালমান-ক্যাটরিনা

নিউজ ডেস্ক: ‘বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান হবে জমকালো’- এক দু’বার নয়, বার বার বলা হচ্ছে এ কথা। বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল বেশ কয়েকবার জোর দিয়েই বলেছেন এমন।

এমনও বলা হয়েছে, বিপিএলের সবচেয়ে আকর্ষণীয়, বর্ণাঢ্য ও জমকালো উদ্বোধনী অনুষ্ঠান হবে এবার। শেষ পর্যন্ত কি হয়, উদ্বোধনী অনুষ্ঠান কতটা আকর্ষণ ছড়ায়, সেটাই দেখার।

দেখতে দেখতে সময়ও হয়ে এলো। আর মাত্র এক সপ্তাহ বাকি। আগামী ৮ ডিসেম্বর রোববার আনুষ্ঠানিক উদ্বোধন বিপিএলের। আগেই জানা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবারের বিপিএলের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন।

এদিকে বিপিএল শুরুর সময় যত ঘনিয়ে আসছে, ক্রিকেট অনুরাগীদের মনে দুটি প্রশ্ন উকি-ঝুকি দিচ্ছে। এক হচ্ছে, কেমন হবে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান? দুই, এবার তারকা ক্রিকেটারের সংখ্যা থাকবে কেমন? আগেরবারের চেয়ে কম না বেশি?

প্রথম প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে একটা বিষয় নিশ্চিত হওয়া গেছে। বিপিএল উদ্বোধনী অনুষ্ঠানে রুপালি পর্দার সোনালি তারকা, চলচ্চিত্র অভিনেতা- অভিনেত্রী, গায়ক-গায়িকার বড় ধরনের সমাবেশ ঘটানোর চেষ্টাই আছে।

বলার অপেক্ষা রাখে না, এই তারকাদের বড় ও মূল অংশটি আসবেন ভারত থেকে। বলিউডের অন্তত চার থেকে পাঁচজন স্টারকে আনার পরিকল্পনা রয়েছে।

এর মধ্যে সবচেয়ে বড় নামটি বলিউড সুপারস্টার সালমান খানের। সঙ্গে থাকবেন হার্টথ্রব নায়িকা ক্যাটরিনা কাইফও। এছাড়াও আরও তিন থেকে চারজন বলিউড স্টারকে আনার চেষ্টা চলছে। সাথে বাংলা ও হিন্দি সঙ্গীত জগতেরও বেশ কজন শীর্ষ তারকার উপস্থিতির জোর সম্ভাবনা আছে।

খোঁজ নিয়ে জানা গেছে, বলিউড সুপারস্টার সালমান খানের বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণ নিশ্চিত। সালমান খান একা নন, নিশ্চিত হয়েছে ক্যাটরিনা কাইফের নামটিও।

CAT

হাওয়া থেকে পাওয়া খবর নয়। ক্রিকেট পাড়া ও শেরে বাংলার আশপাশের হাওয়ায় ওড়া খবরও নয়। খোদ বিসিবির শীর্ষ কর্তার দেয়া তথ্য এটা। আজ সন্ধ্যায় জাগো নিউজকে এ খবর নিশ্চিত করেছেন বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী সুজন।

বিসিবি সিইও বলেন, ‘আমরা বেশ উল্লেখযোগ্য সংখ্যক তারকার সমাবেশ ঘটানোর চেষ্টা করছি। কারা কারা বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানকে আলোকিত করতে ও রং ছড়াতে আসছেন, এ মুহূর্তে সেই তালিকা চূড়ান্তভাবে বলা সম্ভব হচ্ছে না। কারণ সবার অংশগ্রহণ এখনও নিশ্চিত হয়নি। হলেই আমরা ঘোষণা দেবো- কারা আসছেন, কবে কখন আসছেন। তবে এটুকু বলতে পারি বলিউড সুপারস্টার সালমান খান ও নায়িকা ক্যাটরিনা কাইফ আসছেন। তারা ইতিমধ্যেই তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছেন।’

নিজামউদ্দিন চৌধুরী যোগ করেন, ‘আমাদের সাথে ঐ দুই বলিউড স্টারের কথা বার্তা চূড়ান্ত। সালমান আর ক্যাটরিনার উদ্বোধনী অনুষ্ঠানে থাকবেনই। এর বাইরে আমরা আরও কজনার সাথে কথা বলছি। সেই তালিকায় নামি অভিনেতা-অভিনেত্রী ও গায়ক- গায়িকা আছেন। তবে সেই সংখ্যা চূড়ান্ত হয়নি। তাই আমরা তাদের নাম প্রকাশ করতে চাই না। তবে সালমান-ক্যাটরিনার বিষয়টি চূড়ান্ত হয়ে গেছে। তারা আসছেন।’

জানা গেছে, উপমহাদেশের এই সময়ের নামি ও জনপ্রিয় গায়ক অরিজিৎ সিংও আছেন বিসিবির সম্ভাব্য শিল্পীর তালিকায়। তার আসাও নাকি একরকম নিশ্চিত।

Please Share This Post in Your Social Media

© News Net 24 BD All rights reserved 2019
Design & Developed BY Hostitbd.Com