শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

News Headline :
ভারতে চিকিৎসা সেবায় সুযোগ সুবিধা প্রদানে যৌথ সভা  অবৈধভাবে চাল মজুদ রাখার অভিযােগে আবারো মিল মালিককে জরিমানা উন্নত মানের কম্বল পেয়ে খুশি দরিদ্র মানুষেরা এক হাজার দরিদ্র মানুষকে শীতবস্ত্র প্রদান করলেন বিজিএমিইএ’র সভাপতি প্রশাসনে বদলীর নির্দেশনায় ঠাকুরগাঁওয়ের চার ওসি, দুই ইউএনও জনপ্রিয় নেতা আলী আসলাম জুয়েলকে নৌকার মাঝি হিসেবে পেতে মড়িয়া ভোটাররা তারেক পাকিস্তান থেকে লোক পাঠিয়ে নৈরাজ্য চালাচ্ছে শান্তি সমাবেশে -যুবলীগ নেতা জুয়েল ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য সচেতনতায় ফ্রি ডেন্টাল ক্যাম্পেইন টাকার অভাবে চিকিৎসা বন্ধ সাংবাদিক আইনুলের লজ্জা থাকলে আ’লীগে যোগ দিন বিএনপির উদ্দেশ্যে যুবলীগ নেতা-আলী আসলাম জুয়েল

ফ্রেন্ডস ফোরাম নর্থবেঙ্গল ৯৮এর পক্ষ থেকে অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

নিউজ ডেস্কঃ ফ্রেন্ডস ফোরাম নর্থবেঙ্গল ৯৮এর পক্ষ থেকে বাংলাদেশের বিভিন্ন জেলায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ফ্রেন্ডস ফোরাম নর্থবেঙ্গল ৯৮এর উদ্যোগে আজ শুক্রবার একযোগে ঢাকাসহ রংপুর বিভাগের বিভিন্ন জেলার অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। ফ্রেন্ডস ফোরাম নর্থবেঙ্গল ৯৮ এর সদস্যদের নিজ অর্থায়নে এই শীতবস্ত্র বিতরণ করা হয় বলে জানায় গ্রুপের সদস্যরা।


নর্থবেঙ্গল নামে এই গ্রুপের উদ্যোগতা ডাঃ শামসিয়া ওসমানের উদ্যোগে ফ্রেন্ডস ফোরাম নর্থবেঙ্গল ৯৮ এর সদস্য গোলাম সারওয়ার সজল, রাইয়ান রছী, সহেব আহমেদ, মামুন চৌধুরী, মাসরুর সালেহীন, সাইদ রহিম, আবুল কালাম, রাজু আহমেদ, মিল্টন শহিদুল বারী, শ্রাবন, সোনিয়া, লিমনসহ অন্যান্য সদস্যদের কাছে প্রায় এক লক্ষ টাকা আর্থিক সহায়তায় শীতবস্ত্র নিয়ে শীতার্ত মানুষের পাশে দাঁড়ায়। এরই ধারাবাহিকতায় দিন ব্যাপি ঢাকাসহ রংপুর বিভাগের কুড়িগ্রাম, লালমনিরহাট, নওগাঁ, নীলফামারী ও ঠাকুরগাঁও জেলার অসহায় ও দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন ফ্রেন্ডস ফোরাম নর্থ বেঙ্গল গ্রুপের সদস্যরা।


এ বিষয়ে ফ্রেন্ডস ফোরাম নর্থবেঙ্গল গ্রুপের ডাঃ শামসিয়া ওসমান, মাসরুর সালেহীন জানান, আমাদের এই গ্রুপের মুল উদ্দেশ্য গরীব, অসহায়, বঞ্চিত, দুস্থ, প্রতিবন্ধি, ছিন্নমূল শিশু এবং পথশিশুদের জীবন-মান উন্নয়নের জন্য কাজ করা। সেই সাথে গরীব ও অসহায় মানুষের পাশে থেকে দুঃখ-কষ্ট লাঘবের দায়িত্ব পালনের জন্য পদক্ষেপ গ্রহণ করা। আমরা আজ রাজধানী ঢাকাসহ নর্থবেঙ্গলের ৫টি জেলায় টিম গঠনের মাধ্যমে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করতে পেরে ভাল লাগছে।
রাজধানীর ঢাকায় ডাঃ শামসিয়া ওসমান,নীলফামারী জেলায় রাফিক শ্রাবন, নওগাঁ জেলায় কৌশিক আহম্মেদ, ঠাকুরগাঁওয়ে সাজু রহমান, লালমনিরহাট জেলায় রাইয়ান রছী উপস্থিতিতে অসহায় দুস্থ্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
ফ্রেন্ডস ফোরাম নর্থবেঙ্গল গ্রুপের সদস্যদের আরো জানান, বর্তমানে বাংলাদেশের বিভিন্ন জেলায় শীতার্তদের মাঝে আমরা শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আগামীতে পথশিশুদের মাঝে বস্ত্র বিতরন এবং তাদের লেখাপড়ার পাশাপাশি তাদেরকে মুল ধারায় ফিরিয়ে আনা।
এই মহতি উদ্যোগকে সফল করায় গ্রুপের সদস্যরা ডাঃ শামসিয়া ওসমানকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

Please Share This Post in Your Social Media

© News Net 24 BD All rights reserved 2019
Design & Developed BY Hostitbd.Com