শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন

News Headline :
ভারতে চিকিৎসা সেবায় সুযোগ সুবিধা প্রদানে যৌথ সভা  অবৈধভাবে চাল মজুদ রাখার অভিযােগে আবারো মিল মালিককে জরিমানা উন্নত মানের কম্বল পেয়ে খুশি দরিদ্র মানুষেরা এক হাজার দরিদ্র মানুষকে শীতবস্ত্র প্রদান করলেন বিজিএমিইএ’র সভাপতি প্রশাসনে বদলীর নির্দেশনায় ঠাকুরগাঁওয়ের চার ওসি, দুই ইউএনও জনপ্রিয় নেতা আলী আসলাম জুয়েলকে নৌকার মাঝি হিসেবে পেতে মড়িয়া ভোটাররা তারেক পাকিস্তান থেকে লোক পাঠিয়ে নৈরাজ্য চালাচ্ছে শান্তি সমাবেশে -যুবলীগ নেতা জুয়েল ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য সচেতনতায় ফ্রি ডেন্টাল ক্যাম্পেইন টাকার অভাবে চিকিৎসা বন্ধ সাংবাদিক আইনুলের লজ্জা থাকলে আ’লীগে যোগ দিন বিএনপির উদ্দেশ্যে যুবলীগ নেতা-আলী আসলাম জুয়েল

ঠাকুরগাঁওয়ে জায়গা জবর দখলের অভিযোগ


বিশেষ প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুনঃ ঠাকুরগাঁও জেলাধীন সদর উপজেলার আকচা কাজীপাড়া গ্রামের এতিমদের জায়গা জবরদখল করার অভিযোগ উঠেছে।

জানা যায়, আকচা কাজীপাড়া গ্রামের মোঃ মাহফুজা বেগম (ময়না), মোছাঃ শাহিনা আক্তার (মামুনী), মোছাঃ হানিফা আক্তার (হ্যাপী) ত্রয়ের পিতা মৃত সামসুল হক ১৯৮৩ সালে ক্রয়কৃত জমি ক্রয়ের পর হইতে অদ্যাবধি ভোগ দখল করে আসছিলেন। তাদের এতিম ও অসহায়ত্বের সুযোগে গত ১১/০১/২০২০ খ্রি. তারিখ রোজ শনিবার বিকাল ৪ ঘটিকার সময় হঠাৎ পার্শ্ববর্তী মৃত সাদেল ও মাদেল দ্বয়ের ওয়ারিশ আনোয়ার, খাদেমুল ইসলাম কাচ্চু, মিন্টু, একাউ, মিজান গণ কতিপয় সন্ত্রাসী বাহিনীর সহযোগিতায় উক্ত জমি জবরদখল করে তাৎক্ষণিক কয়েকটি গাছ ও একটি ছোট্ট টিনের ঘর নির্মাণ করে জমিটি তাদের বলে দাবী করে এবং তাদের সন্ত্রাসী বাহিনীদের পাহারায় ও বিভিন্ন দেশিয় অস্ত্র সস্ত্র প্রদর্শন করে ভয়-ভীতি দেখিয়ে জমিটি দখল করে রাখে।

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হলে উক্ত অভিযোগের প্রেক্ষিতে সাব ইন্সপেক্টর মোঃ আব্দুল হালিম অভিযোগপত্রটি পড়ে সঠিকভাবে তদন্ত করে যথাযথ আইনী ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

Please Share This Post in Your Social Media

© News Net 24 BD All rights reserved 2019
Design & Developed BY Hostitbd.Com