শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন

News Headline :
ভারতে চিকিৎসা সেবায় সুযোগ সুবিধা প্রদানে যৌথ সভা  অবৈধভাবে চাল মজুদ রাখার অভিযােগে আবারো মিল মালিককে জরিমানা উন্নত মানের কম্বল পেয়ে খুশি দরিদ্র মানুষেরা এক হাজার দরিদ্র মানুষকে শীতবস্ত্র প্রদান করলেন বিজিএমিইএ’র সভাপতি প্রশাসনে বদলীর নির্দেশনায় ঠাকুরগাঁওয়ের চার ওসি, দুই ইউএনও জনপ্রিয় নেতা আলী আসলাম জুয়েলকে নৌকার মাঝি হিসেবে পেতে মড়িয়া ভোটাররা তারেক পাকিস্তান থেকে লোক পাঠিয়ে নৈরাজ্য চালাচ্ছে শান্তি সমাবেশে -যুবলীগ নেতা জুয়েল ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য সচেতনতায় ফ্রি ডেন্টাল ক্যাম্পেইন টাকার অভাবে চিকিৎসা বন্ধ সাংবাদিক আইনুলের লজ্জা থাকলে আ’লীগে যোগ দিন বিএনপির উদ্দেশ্যে যুবলীগ নেতা-আলী আসলাম জুয়েল

ঠাকুরগাঁওয়ে অবৈধভাবে লটারি পরিচালনার অভিযোগে র‍্যাফেল ড্র কার্যক্রম বন্ধ করলেন উপজেলা নির্বাহী অফিসার

নিউজ ডেক্সঃ ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া আজাদ মেলায় অবৈধভাবে লটারি পরিচালনার সংবাদ প্রকাশের পর আজ বৃহস্পতিবার সন্ধ্যায় সরজমিনে গিয়ে র‍্যাফেল ড্র কার্যক্রম বন্ধ ও প্যান্ডেল সরিয়ে নেয়ার নির্দেশ দেন সদর উপজেলার নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন। এসময় তিনি মেলা কমিটিকে বলেন, র‍্যাফেল ড্র এর সরঞ্জমাদি ও প্যান্ডেল সরিয়ে নেয়ার পাশাপাশি মেলায় যে কোন অশ্লীল কার্যক্রম ও জুয়ার অভিযোগ না পাওয়া যায়। পরবর্তিতে এ ধরনের অভিযোগ পেলে তাৎক্ষণিকভাবে মেলা বন্ধ করা হবে বলে মেলা কমিটিকে সতর্ক করেন। পরে মেলা কমিটি র‍্যাফেল ড্র এর সরঞ্জমাদি সরিয়ে ফেলেন এবং নির্দেশ মেনে চলার সম্মতি জ্ঞাপন করেন। অবৈধভাবে রুহিয়া আজাদ মেলায় অবৈধভাবে লটারি পরিচালনা হচ্ছে এমন অভিযোগ পেয়ে তা বন্ধ করে দেয়া হয়েছে তা তুলে ধরে Uno Thakurgaon Sadar Upazila ফেইসবুকে একটি পোষ্ট দেন।


উল্লেখ্য, গত ১১ নভেম্বর আনুষ্ঠানিকভাবে সদর উপজেলার রুহিয়া আজাদ মেলার উদ্বোধন করা হয়। তার কয়েকদিন পর থেকেই মেলা কমিটি অবৈধভাবে লটারি বাণিজ্য পরিচালনার করেন। এ বিষয়ে সময় নিউজ ডট টিভিসহ বিভিন্ন প্রচার মাধ্যমে সংবাদটি প্রচার হলে প্রশাসনের পক্ষ থেকে তাৎক্ষনিকভাবে লটারি বাণিজ্য কার্যক্রম বন্ধ করে দেন। আর এ অবৈধ কার্যক্রম বন্ধ করায় প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন স্থানীয় এলাকাবাসি ও শুশীল সমাজের প্রতিনিধিরা।

Please Share This Post in Your Social Media

© News Net 24 BD All rights reserved 2019
Design & Developed BY Hostitbd.Com