রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন

News Headline :
ভারতে চিকিৎসা সেবায় সুযোগ সুবিধা প্রদানে যৌথ সভা  অবৈধভাবে চাল মজুদ রাখার অভিযােগে আবারো মিল মালিককে জরিমানা উন্নত মানের কম্বল পেয়ে খুশি দরিদ্র মানুষেরা এক হাজার দরিদ্র মানুষকে শীতবস্ত্র প্রদান করলেন বিজিএমিইএ’র সভাপতি প্রশাসনে বদলীর নির্দেশনায় ঠাকুরগাঁওয়ের চার ওসি, দুই ইউএনও জনপ্রিয় নেতা আলী আসলাম জুয়েলকে নৌকার মাঝি হিসেবে পেতে মড়িয়া ভোটাররা তারেক পাকিস্তান থেকে লোক পাঠিয়ে নৈরাজ্য চালাচ্ছে শান্তি সমাবেশে -যুবলীগ নেতা জুয়েল ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য সচেতনতায় ফ্রি ডেন্টাল ক্যাম্পেইন টাকার অভাবে চিকিৎসা বন্ধ সাংবাদিক আইনুলের লজ্জা থাকলে আ’লীগে যোগ দিন বিএনপির উদ্দেশ্যে যুবলীগ নেতা-আলী আসলাম জুয়েল

জিয়াউর রহমানই দেশে মদ-জুয়া-ক্যাসিনো শুরু করেছেন : মতিয়া চৌধুরী

নিউজ ডেস্কঃ ক্যাসিনো কাণ্ড নিয়ে আওয়ামী লীগের সমালোচনা না করে, বিএনপি নেতাদের নিজেদের দিকে তাকানোর আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের বর্ষীয়ান নেত্রী বেগম মতিয়া চৌধুরী। মঙ্গলবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় এ বছরের চলমান সংসদ অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণ সম্পর্কিত বক্তব্যে এই মন্তব্য করেন তিনি।

মতিয়া বলেন, আজকে বিএনপি নেতারা সংসদে এসে সমাজে ক্যাসিনো কাণ্ড নিয়ে কথা বলেন। আমি তাদের বলতে চাই, এই কথা তাদের মুখে মানায় না। কেননা, তাদের নেতা জিয়াউর রহমানই সে সময় বাংলাদেশে মদ, জুয়া আর ক্যাসিনোর প্রচলন করেছিলেন। মানুষ হত্যা করে অবৈধভাবে যিনি ক্ষমতায় এসেছিলেন, সে ভাবেই তার বিদায়ও হয়েছে। তারা গণতন্ত্রের কথা বলে কোন মুখে? যারা ২১ শে আগস্টের ঘটনা ঘটিয়েছে?

এসময় তারেক জিয়াকে উদ্দেশ্যে করে মতিয়া চৌধুরী বলেন, লাইক ফাদার-মাদার লাইক চাইল্ড। বিদেশে পলাতক খুনী তারেক আয়-ব্যয়ের হিসেবে দেখিয়েছে সে ক্যাসিনো থেকে টাকা ইনকাম করতো। নির্বাচন বর্জন করে আজ এতো শোচনীয় অবস্থায় গিয়েছে বিএনপির রাজনীতি। বিএনপিকে বলবো, ষড়যন্ত্র বাদ দিয়ে আপনারা গণতন্ত্রের চর্চা করুন। আওয়ামী লীগ দেশের ক্ষয় নয়, দেশের জয়ের লক্ষ্য নিয়ে কাজ করছে।

এর আগে, সংসদে ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ‘বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপি আইন-২০২০’ সংসদে উত্থাপন করলে, কন্ঠভোটে তা পাশ করা হয়। আইনটি পাশের আগে ফ্লোরে সেটির বিভিন্ন দফার সংশোধনী প্রসঙ্গে বক্তব্য রাখেন বিএনপি ও সংসদে বিরোধী দলীয় আইনপ্রণেতারা।

এ সময়, বিএনপির সংসদ সদস্য হারুণ অর রশিদ প্রশ্ন তোলেন, নামকরা ক্রীড়া সংশ্লিষ্ট ক্লাব বা প্রতিষ্ঠানগুলো কেন ক্যাসিনো কাণ্ডে জড়িয়ে পড়লো? নতুন বিকেএসপি আইনে ক্যাসিনো বন্ধে কোনো দফা বা বিধি রাখা হচ্ছে কিনা- সেই প্রশ্নও তোলেন হারুণ।

Please Share This Post in Your Social Media

© News Net 24 BD All rights reserved 2019
Design & Developed BY Hostitbd.Com