গ্যালারী রাজনীতি সারাদেশ

ঈদ শুভেচ্ছা জানিয়েছেন ঠাকুরগাঁওয়ের আ’লীগের নেতা-সুজন

নিউজ ডেস্কঃ ঈদ উল আযহা উপলক্ষে ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।
রাজনৈতিক নেতা মাজহারুল ইসলাম সুজন জানান, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরীব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা নিয়ে আসে। কিন্তু করোনা মহামারির কারনে এবার ঈদ উদযাপন অনেকেরেই কষ্টসাধ্য হয়ে পরেছে।
করোনা ভাইরাসের আঘাতে যখন পুরো পৃথিবী বিপর্যস্ত, ঠিক তখনি মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে এসেছে পবিত্র ঈদ উল আযহা। ঈদুল আযহার উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে পশু কোরবানী দিয়ে।
ঠাকুরগাঁও জেলার সর্বস্তরের জনগণ, প্রশাসনের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সংবাদকর্মীসহ দেশে ও প্রবাসে বসবাসকারী সকলকে পবিত্র ঈদ উল আযহার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।
একজন রাজনৈতিক নেতা হিসেবে সরকার কর্তৃক প্রদত্ত নির্দেশনা ও অনুশাসন যথাযথ বাস্তবায়নপূর্বক কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে আমরা সবাই কাধে কাধ রেখে কাজ করবো। কোভিড-১৯ সংক্রমণের বিরুদ্ধে এই সময়ে ঈদ উদযাপনও ভিন্নতর। করোনার আঘাতে চারপাশে মৃত্যুর মিছিল ও হাঁহাকার। তাই আমাদের সর্বস্ব নিয়ে দাঁড়াতে হবে অসহায়দের পাশে। সকলকে ঈদের শুভেচ্ছা ও ঈদ মুবারক।