শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন

News Headline :
ভারতে চিকিৎসা সেবায় সুযোগ সুবিধা প্রদানে যৌথ সভা  অবৈধভাবে চাল মজুদ রাখার অভিযােগে আবারো মিল মালিককে জরিমানা উন্নত মানের কম্বল পেয়ে খুশি দরিদ্র মানুষেরা এক হাজার দরিদ্র মানুষকে শীতবস্ত্র প্রদান করলেন বিজিএমিইএ’র সভাপতি প্রশাসনে বদলীর নির্দেশনায় ঠাকুরগাঁওয়ের চার ওসি, দুই ইউএনও জনপ্রিয় নেতা আলী আসলাম জুয়েলকে নৌকার মাঝি হিসেবে পেতে মড়িয়া ভোটাররা তারেক পাকিস্তান থেকে লোক পাঠিয়ে নৈরাজ্য চালাচ্ছে শান্তি সমাবেশে -যুবলীগ নেতা জুয়েল ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য সচেতনতায় ফ্রি ডেন্টাল ক্যাম্পেইন টাকার অভাবে চিকিৎসা বন্ধ সাংবাদিক আইনুলের লজ্জা থাকলে আ’লীগে যোগ দিন বিএনপির উদ্দেশ্যে যুবলীগ নেতা-আলী আসলাম জুয়েল

ইতালীরতে ভৈরব পরিষদ ভেনিসের বিজয় দিবস পালন

জাকির হোসেন সুমন , ব্যুরো চীফ ইউরোপ : ইতালীর ভেনিসে প্রতি বছরের মত এবারও মহান বিজয় দিবস উপলক্ষে অত্যন্ত জাকজমকপূর্ণ ভাবে পালিত হলো ভৈরব পরিষদ ভেনিসের আয়োজনে বিজয়ের আলোচনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। স্বপ্নের নগরী ইতালির ভেনিসের স্বনামধন্য সামাজিক সংগঠন ভৈরব পরিষদ ভেনিসের সাংগঠনিক সম্পাদক মোবারক হোসাইন এর পবিত্র কোরআন তেলাওয়াত,ইতালীতে সকল মরহুমদের ও ৭১ এর যুদ্ধে সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনার মাধ্যমে আলোচনা সভা শুরু হয়। আলোচনা সভার শুরুতে ভেনিস বাংলা স্কুলের সহযোগিতায় শিশুদের জাতীয় সঙ্গীত পরিবেশিত হয়। সংগঠনের সভাপতি কাজী আব্দুল্লাহ আল রোনাক এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম ও উপদেষ্টা রুমি খান এর প্রানবন্ত উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতাল বেঙ্গল গ্রুপ এর চেয়ারম্যান মনোয়ার ক্লার্ক,বিশেষ অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা সিরাজুল হক,কাজী আব্দুল মান্নান, ভৈরব সমিতির প্রধান উপদেষ্টা নাজিম উদ্দিন, মোস্তাফিজুর রবিন, বিশিষ্ট ব্যবসায়ী মিলন সরদার, সংগঠক নজরুল ইসলাম ভুইয়া,উপদেষ্টা তোষন খান, কামরুজ্জামান সাফি,মোহাম্মদ আলী,মুসা মিয়া, নুরুজ্জামান,সোহাগ আলম, মামুন মিয়া, শহিদ প্রমুখ।বক্তব্য রাখেন ভেনিসের সকল সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃ্ন্দ।

আলোচনা সভা শেষে এক অভূতপূর্ব মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। সোহেলা আক্তার বিপ্লবী,রুমি খান ও ওয়াহিদ জামানের যৌথ উপস্থাপনায় সাংস্কৃতিক আয়োজনে সঙ্গীত পরিবেশন করেন বাংলাদেশ থেকে আগত “রুপের মাইয়া একবার চাইয়া গো” গান ক্ষ্যাত মামুন, লন্ডন থেকে আগত শামস তামান্না,সামিউল জুন,তানিম সহ স্থানীয় শিল্পীবৃন্দ। বাংলা মিউজিক ভেনিস এর সহযোগিতায় নৃত্য, গান, কবিতায় সমস্ত আয়োজনটি মুখরিত হয়ে উঠে মহান বিজয় দিবসের উল্লাশে। সব শেষে সকলের জন্য লটারীর মাধ্যমে টিভি, মাইক্রোওভেন সহ আকর্ষণীয় অনেক পুরষ্কার প্রদান করা হয়। অনুষ্ঠানটি সফল করতে সংগঠনের সকল সদস্যবৃন্দ ও উপদেষ্টা মন্ডলীরা দীর্ঘদিন পরিশ্রম করে আসছেন।সেই সাথে, সংগঠনের নেতৃবৃন্দ অনুষ্ঠানটি অত্যন্ত সফলভাবে সম্পন্ন করার জন্য সকল উপস্থিতিকে আন্তরিক অভিনন্দন জানান। ভৈরব পরিষদ ভেনিসের উদ্দ্যোগে পাঁচ শতাধিক বাংলাদেশীদের উপস্থিতিতে প্রানবন্ত এই জমকালো আয়োজনে এক টুকরো বাংলাদেশে পরিনত হয়, এবং প্রমাণিত হয় যে,প্রবাসের মাটিতেও দেশ ও জাতীর ইতিহাস ও ঐতিহ্যকে লালিত পালিত করে জেগে আছে রেমিটেন্স যোদ্ধা নামে অভিহিত প্রবাসী বাংলাদেশীরা। অনুষ্ঠানে মিডিয়া পার্টনার হিসেবে ছিলেন , যমুনা টেলিভিশন , দৈনিক কালের কন্ঠ , বাংলা ভিশন, এম কে টেলিভিশন , ইউরোবাংলা টেলিভিশন , হেমন্ত টেলিভিশন , প্রাইম টিভি , প্রবাস বিডি ডট নিউজ চ্যানেল প্রবাহ সহ বেশ কয়েকটি ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়া।

Please Share This Post in Your Social Media

© News Net 24 BD All rights reserved 2019
Design & Developed BY Hostitbd.Com