শুক্রবার, ২৪ মে ২০২৪, ১১:২২ অপরাহ্ন

News Headline :
ভারতে চিকিৎসা সেবায় সুযোগ সুবিধা প্রদানে যৌথ সভা  অবৈধভাবে চাল মজুদ রাখার অভিযােগে আবারো মিল মালিককে জরিমানা উন্নত মানের কম্বল পেয়ে খুশি দরিদ্র মানুষেরা এক হাজার দরিদ্র মানুষকে শীতবস্ত্র প্রদান করলেন বিজিএমিইএ’র সভাপতি প্রশাসনে বদলীর নির্দেশনায় ঠাকুরগাঁওয়ের চার ওসি, দুই ইউএনও জনপ্রিয় নেতা আলী আসলাম জুয়েলকে নৌকার মাঝি হিসেবে পেতে মড়িয়া ভোটাররা তারেক পাকিস্তান থেকে লোক পাঠিয়ে নৈরাজ্য চালাচ্ছে শান্তি সমাবেশে -যুবলীগ নেতা জুয়েল ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য সচেতনতায় ফ্রি ডেন্টাল ক্যাম্পেইন টাকার অভাবে চিকিৎসা বন্ধ সাংবাদিক আইনুলের লজ্জা থাকলে আ’লীগে যোগ দিন বিএনপির উদ্দেশ্যে যুবলীগ নেতা-আলী আসলাম জুয়েল

আবুধাবির পর এবার কাতারে টি-টেন লিগ, বসবে তারার মেলা

নিউজ ডেস্ক: দশ ওভার করে প্রতি ইনিংস, পুরো ম্যাচ সবমিলিয়ে বিশ ওভার। সময় লাগে দুই ঘণ্টারও কম। মারকাটারি ব্যাটিংয়ে দর্শকদের জন্য থাকে উত্তেজনা ও বিনোদনের পরিপূর্ণ প্যাকেজ। এমনভাবেই আবুধাবিতে সফলভাবে আয়োজিত হয়েছে টি-টেন লিগের দুইটি আসর।

আবুধাবিতে এমন সফলতার পর মধ্যপ্রাচ্যের আরেক দেশ কাতারও আয়োজন করতে যাচ্ছে নিজ দেশের টি-টেন লিগ। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী মাসের ৭ তারিখ থেকে শুরু হবে কাতার টি-টেন লিগের প্রথম আসর। দেশটির ক্রিকেট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকেই জানানো হয়েছে এমন তথ্য।

প্রথমবারের মতো হলেও, টুর্নামেন্ট আয়োজনে কোনো ঘাটতি রাখতে চায় না কাতার। তাই এরই মধ্যে বিশ্ব তারকাদের সঙ্গে যোগাযোগ শুরু করে দিয়েছে তারা। জানা গেছে, ভারতের যুবরাজ সিং, পাকিস্তানের মোহাম্মদ হাফিজ, কামরান আকমল, শ্রীলঙ্কার অ্যাঞ্জেলো ম্যাথুজসহ আরও অনেক তারকার দেখা মিলবে কাতারের টি-টেন লিগে।

এখনও পর্যন্ত কাতার টি-টেন লিগের জন্য ৭৩ জন খেলোয়াড় নিজেদের নাম নিবন্ধিত করেছেন। যেখানে কাতার থেকে রয়েছে ১৭ জন এবং আইসিসির অন্যান্য সহযোগী দেশগুলো থেকে রয়েছে ২৪ জন ক্রিকেটার। আগামী ২-৩ দিনের মধ্যেই প্লেয়ার্স ড্রাফট সেরে ফেলবে আয়োজকরা।

প্রথমবারের মতো আয়োজিত এ টুর্নামেন্টের অংশগ্রহণকারী ৬ দল চূড়ান্ত হয়ে গেছে এরই মধ্যে। দলগুলো হলো পার্ল গ্ল্যাডিয়েটরস, ফ্লায়িং অরিক্স, ডেজার্ট রাইডার্স, সুইফট গ্যালোপার্স, ফ্যালকন হান্টার ও হিট স্টোর্মার্স। টুর্নামেন্টের জন্য সেরা খেলোয়াড়দের খোঁজে রয়েছে দলগুলো।

এখনও পর্যন্ত নির্ধারিত সূচি অনুযায়ী অংশগ্রহণকারী ৬ দল প্রথম রাউন্ডে একে অপরের বিপক্ষে ১টি করে ম্যাচ খেলবে। যার ফলে প্রথম রাউন্ডে প্রত্যেক দল খেলতে পারবে ৫টি করে ম্যাচ। পরে শীর্ষ ৪ দল নিয়ে হবে সেমিফাইনাল। জানা গেছে, ডিসেম্বরের ১৬ তারিখ হবে টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ।

Please Share This Post in Your Social Media

© News Net 24 BD All rights reserved 2019
Design & Developed BY Hostitbd.Com